বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৩:২৫ অপরাহ্ন

দুই পিকআপের সংঘর্ষের পর একটিকে ধাক্কা ট্রাকের, নিহত ২

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৫১ জন নিউজটি পড়েছেন

কুমিল্লার চৌদ্দগ্রামে দুই পিকআপের সংঘর্ষের পর এর মধ্যে একটিকে আবার ধাক্কা দিয়েছে একটি ট্রাক; এতে চালকসহ দুইজন নিহত হয়েছেন।

শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার বাতিসা ইউনিয়নের আমজাদের বাজার এলাকার এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহতরা হলেন- ফেনীর ফুলগাজী উপজেলার বৈরাগপুর গ্রামের মমিনুল হকের ছেলে সাদ্দাম হোসেন (২৮) ও চিওড়া ইউনিয়নের সারপটি গ্রামের গাজী এয়াছিন ড্রাইভারের স্ত্রী হাছিনা বেগম (৩৫)।

দুর্ঘটনায় দুইজন নিহতের তথ্য নিশ্চিত করেছেন চৌদ্দগ্রামের মিয়াবাজার পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. মাহমুদুন্নবী।

জানা গেছে, মহাসড়কের আমজাদের বাজার এলাকায় ঢাকাগামী দুইটি পিকআপের মধ্যে সংঘর্ষ হয়; এরপর একটি ট্রাক দুর্ঘটনাকবলিত পিকআপকে ধাক্কা দেয়। এতে গাড়ি তিনটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনায় পিকআপ চালক-হেলপার সাদ্দাম হোসেন, শরীফুল ইসলাম, হেলাল, জাকির হোসেন, পথচারী হাছিনা বেগম, তার মেয়ে জান্নাত ও নাতিন ঋতু আহত হন।

খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক চালক সাদ্দাম হোসেনকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় পথচারী হাছিনা বেগমকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাহমুদুন্নবী বলেন, ’দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে’।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © vira-l.com 2017-2022
themesba-lates1749691102
Bengali English