মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ১০:০৯ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে উদ্ধার লাশ দুটির পরিচয় মিলেছে, পরিকল্পিত হত্যাকাণ্ড

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ২৯ জন নিউজটি পড়েছেন

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের চর লক্ষীপাশা গ্রামের পান্ডব নদীর তীর ও বেড়ীবাঁধ থেকে গত ৩ জুলাই সন্ধ্যায় ও ৪ জুলাই ভোরে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশ দুটির পরিচয় মিলেছে। নিহত হেলাল উদ্দিন (৫৫) ও নিহত ইয়াছিন (২০) দুজনে পিতা পুত্র। নিহতরা পিরোজপুর জেলাধীন নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের মোসলেম আলীর পুত্র ও নাতী।

নিহত হেলাল উদ্দিনের বড় ভাই মো. বাদশা খবর পেয়ে লাশ শনাক্ত করে সাংবাদিকদের বলেন, আমরা মাছ ধরার চাই বিক্রি করি। বাকেরগঞ্জ ও বাউফল এগুলো বিক্রির বাজার ভাল বিধায় প্রতি বছরের ন্যায় এবারেও ৭ টি ট্রলারের একটি বহর এদিকে চাই বিক্রি করতে আসি এবং ৩ জুলাই বাকেরগঞ্জের দুধল ইউনিয়নের শতরাজ বাজারে চাই বিক্রি করে অন্য বাজারে যাওয়ার মনস্থির করি। তখন আমার ভাই হেলাল উদ্দিনকে কয়েকজন অপরিচিত লোক বেশি পরিমাণে চাই ক্রয় করবে বলে জানালে সে আমাদের বহরের আগে বেরিয়ে যায় এরপর পুলিশের মাধ্যমে আমার ভাই ও ভাইয়ের ছেলের লাশের সন্ধান পাই।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, একজনকে গলা কেটে অন্য জনকে কুপিয়ে পেটের নাড়ীভুঁড়ি বের করে দেয়া হয়েছে। সবদিক থেকেই এটা পরিকল্পিত হত্যা বলে মনে হচ্ছে। হত্যার রহস্য এখনো উদঘাটন হয়নি তদন্ত কার্যক্রম অব্যাহত আছে। লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি যেহেতু লাশের পরিচয় পাওয়া গেছে দ্রুত হত্যার রহস্য বের করে হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জোড় প্রচেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ
© All rights reserved © vira-l.com 2017-2022
themesba-lates1749691102
Bengali English